বৃটেনের যাচ্ছেন মিজানুর রহমান আজহারী

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

জনপ্রিয় ইসলামী বক্তা ও প্রসিদ্ধ মুফাসসির আলেম মিজানুর রহমান আজহারী প্রথমবারের মতো ব্রিটেন আসছেন একটি ইসলামিক কনফারেন্সে যোগ দিতে। ব্রিটিশ বাংলাদেশী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইওন টেলিভিশনের আমন্ত্রণে তিনি লন্ডন ছাড়াও লন্ডনের বাইরের কয়েকটি শহরে ইসলামিক কনফারেন্সে যোগ দেবেন।

মিজানুর রহমান আজহারীর আগমনের খবরে ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে উচ্ছ্বাস বিরাজ করছে। তার সম্মেলনে যোগ দিতে অনেক বাংলাদেশী নানা ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছেন। অনেকেই তার সম্মেলনে যোগ দিতে আগ্রহী হলেও আয়োজকরা মনে করছেন সবাইকে সুযোগ দিতে সক্ষম হবেন না। আগামী ৩১ অক্টোবর লন্ডনে দুপুর ১টা থেকে ৪টা এবং বিকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত দু‘টি সম্মেলনে তার যোগ দেয়ার কথা রয়েছে। এছাড়া লন্ডনের বাইরে বার্মিংহাম, ওল্ডহাম, লোটন, লেইস্টার ও কার্ডিফে মিজানুর রহমান আজহারী ইসলামিক সম্মেলনে যোগ দিবেন বলা জানা গেছে।

মিজানুর রহমান আজহারীর আগমন উপলক্ষে আইওন টেলিভিশনের নানা প্রস্তুতির বিষয়ে জানিয়েছেন হেড অব কমিউনিকেশন এস এইচ সোহাগ। তিনি জানান, আইওন টেলিভিশনের কিরাত প্রতিযোগিতা‘২০২১-এর গ্র্যান্ড ফাইনাল উপলক্ষে ইসলামিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই মিজানুর রহমান আজহারীকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমাদের সাথে চ্যারিটি পার্টনার হিসেবে থাকবে ডিএইচ ফাউন্ডেশন।

এদিকে মিজানুর রহমান আজহারীর ইসলামিক সম্মেলনে যোগ দিতে হাজার হাজার ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির মানুষ যোগযোগ করছে আইওন টেলিভিশনের সাথে। আইওন টেলিভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, অনলাইনে ইভেন্ট ব্রাইটে টিকেট বুকিং দিয়েই এই প্রখ্যাত ইসলামিক বক্তার বক্তব্য শোনা যাবে। মিজানুর রহমান আজহারীর ব্রিটেন সফর বিষয়ে বিস্তারিত জানতে আইওন টেলিভিশনে চোখ রাখতে অনুরোধ করা হয়েছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন